মৌসুমী~৫

মাঝে মাঝে মনে হয়
তুমিই আমার সব
আমাকে এত বোঝো
এত মিস করো
আমার তোমাকে ছাড়া চলবে না।

মাঝে মাঝে মনে হয়
তুমি আমার কেউ না
আমাকে বোঝো না
কথায় কথায় মান
নাকি আমার কাছে তোমার আবদারটা একটু বেশী
আমার প্রতি বেশী ভালোবাসার জন্যই
এত দোষ খুজে পাও বা আমি পাই।

আমি অনেকবার নিজেকে প্রশ্ন করেছি
উত্তর পাইনি
তোমাকেও অনেকবার শুধিয়েছি
কিন্তু তুমি প্রসঙ্গ পাল্টিয়েছো_ _''আহ! বাদ দাও ওসব''।

জেনো রেখো,
আমি তোমাকে ভালোবাসি
ভালোবাসবো;
কোনদিন তার শেষ হবে না
যত দূরেই যাও তুমি আর যত দূরেই যাই আমি।
আমি অধিকারের দাবি নিয়ে আসব না
যদি না তুমি আসো।

1 comments:

রেজওয়ান said...

হঠাৎ করেই নিজেকে আবিষ্কার করলাম যে তাকে ছাড়া আমার জীবন অসম্ভব। প্রথম প্রথম পাত্তা দিতে চাইনি, এড়িয়ে চলতে চেয়েছি অনেক।নিজের সাথে হাজার বার যুদ্ধ করেছি ওকে ভুলার কিন্তু পারিনি।বার বার পরাজিত হয়ে ফিরতে হয়েছে আমাকে। একরাশ বিষন্নতা আর অন্য দিকে ভালবাসা দুটোর মধ্যে হিসেব করতে বসে কোন ফলাফলই পাচ্ছিলাম না।একবার মনে হচ্ছিল আমি ভুল করছি আবার মনে হচ্ছিল কিসের ভুল? ভালবাসা তো অন্যায় নয়।আর তাকে নিয়ে আমার অনুভূতি গুলো তো অপবিত্র ছিল না তাহলে কিসের ভুল? কিন্তু তবুও নিজের প্রতি ভরসা পাচ্ছিলাম না।এক পা এগুলে দু পা পিছানোর চষ্টা করতে লাগলাম কিন্তু কোনভাবেই নিজের উপর নিয়ন্ত্রন রাখতে পারছিলাম না।ভাবলাম ওর সাথে আর কথা বলবো না।সেটাও করতে পারিনি।সেদিন থেকে আজ পর্যন্ত যেদিন ওর সাথে আমার কথা হয় না আমি রাতে ঘুমাতে পারি না।কতরাত নির্ঘুম কেটেছে তার হিসেব নেই।

Post a Comment